Thursday, December 3, 2015

Adf.ly কে হ্যাক করে আর্ন করুন 30$ বা তারও বেশি!

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন।
তবে আমি ভালো নাই, আমার জন্য দোয়া কইরেন সবাই।
হ্যা কাজের কথায় আসি।কয়েকদিন আগে আমি আপনদের ১টি পোস্টের মাধ্যমে দেখিয়েছিলাম Adf.ly এর মাধ্যমে কিভাবে লিঙ্ক শর্ট করে টাকা আর্ন করা যায়। তবে সেটি ছিল White Hat পদ্ধতি বা সাধারন পদ্ধতি।
যারা আগের পোস্ট টি দেখেন নি তারা দেখে নিনঃ

৫০-১০০ $ আর্ন করুন প্রতি মাসে Adf.ly দিয়ে !!

এবার আমি আপনাদের সাথে একটি Hacking Bot বা Adf.ly Auto clicker শেয়ার করবো। এই হ্যাকিং বোট ব্যাবহার করে Adf.ly তে Auto Click করানো হয়। এ হ্যাকিং বোটটি ব্যাবহার করার জন্য আপনাদের দরকার হবে Adf.ly শর্ট লিঙ্ক(যেটাতে ভিউ করাবেন) এবং ফ্রেশ Proxy লিস্ট।
যাতে খুব সহজেই বুঝতে পারেন কিভাবে কি করতে হয় সে জন্য এই ভিডিও টিউটোরিয়াল টি দেখে নিতে পারেন এখান থেকে

এবার Adf.ly হ্যাকিং টুলস টি ডাউনলোড করুন এখান থেকে

তবে হ্যা অনেকেই আমাকে বলেছেন যে, এই Tools টি বাংলাদেশে কাজ করে না। আমি তাদের সাথে একমত না। কারন এই Tools টির মুল যাদু Proxy তে !! Proxy যদি ফ্রেশ হয় তাহলে ১০০% কাজ করবে।
Fresh Proxy List 1 এখানে
Fresh Proxy List 2 এখানে
আউটসোর্সিং এর আরও  আপডেট পেতে আমাদের এই TecH Solution-এ লাইক দিয়ে রাখুন।
কোন বিষয়ে না বুঝলে কমেন্ট এ বলতে পারেন

সৈজন্যঃ টেকিব্লগ


Related link: adf.ly hack 16 


1 comment:

  1. Did you know that you can create short links with Shortest and receive money from every visitor to your short urls.

    ReplyDelete