Thursday, December 17, 2015

Adf.ly: আজীবন আয় করুন সোশ্যাল নেটওয়ার্ক সাইট থেকে

অনলাইনে ইনকামের রাস্তা অনেক থাকলেও কিন্তু সবার পক্ষে সব কাজ করা সম্ভব হয়ে উঠে না। অনেকে অ্যাড এর চমক দেখে বিভিন্ন কাজে লেগে যায় কিন্তু মাঝ রাস্তায় গিয়ে সরে যায়। সেজন্য অনেকে অনলাইনে আয় করার কথাটি শুনে বিতৃষ্ণা বলে মনে হয়। কিন্তু আমরা যদি বুদ্ধি ও ধৈর্য নিয়ে কাজ করি তাহলে কিন্তু সাফল্য আসবেই। আজ আমি এমন একটি সাইটের কথা বলছি যেখান থেকে আপনি সারা জীবন কাজ না করেও ইনকাম করতে পারবেন। সেটি হতে পারে আপনার অয়েব সাইট কিংবা ব্লগ কিংবা নিতান্তই ফেসবুক ফ্যান পেজ । অতএব যাদের ব্লগ কিংবা সাইট কোনটিও নেই তারও সোশ্যাল নেটওয়ার্কিং সাইট অর্থাৎ ফেসবুক, টুইটার এবং অন্যন্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইট থেকেও আয় করতে পারেন।

taka

কি ভাবে আয় করবেন ?

আমাদের অনেকে জানা আছে তবু নতুন দের কথা মাথায় রেখে শেয়ার করছি। এখানে আপনি আপনার URL অর্থাৎ তৈরি কৃত লিঙ্ক ছোট করতে পারবেন আর সেই তৈরি কৃত ছোট করা লিঙ্ক দিয়ে সেই সাইটে বা URL এ প্রবেশ করলেই টাকা ইনকাম হবে। সহজ কথায় এখানে আপনি যে কোন লিঙ্ক প্রথমে Shrink করবেন তারপর আপনি আপনার ব্লগ কিংবা সোশ্যাল নেটওয়ার্ক সাইট অর্থাৎ ফেসবুক , টুইটার ইত্যাদিতে শেয়ার করাবেন। ব্যাস কাজ শেষ।

কীভাবে আজীবন আয় করবেন?

আজ জীবন আয় হ্যাঁ কথাটি অবাস্তব হলেও সত্যি। কি ভাবে- যেহেতু এখানে রেফারল ( Referral Program
)  ইনকামের সুবিধা রয়েছে সেহেতু আপনার রেফারল লিঙ্ক দিয়ে কেউ ঐ সাইটে সদস্য হলেই তার ইনকামের ১০% থকে ২০ % আপনাকে বনাস দেবে। তাছারা আপনি তো লিঙ্ক Shrinking করবেনই। দু দিকেই লাভ। আপনার ব্লগ কিংবা সোশ্যাল নেটওয়ার্ক সাইটে আপনার রেফারল লিঙ্ক শেয়ার করেও করতে পারেন। তবে ব্লগ না থাকলেও ফেসবুক ফ্যান পেজ থেকে সহজে আয় করতে পারেন। শুধু মাঝে মধ্যে শেয়ার করবেন।

কিংবা নিচের দেওয়া ইমেজে ক্লিক করেও রেজিস্টার করতে পারেন।


কীভাবে কাজটি করবেন?

প্রথমে আপনি একটি লিঙ্ক কপি করে নিবেন। তারপর সেই লিঙ্ক টি URL এর জায়গায় পেস্ট করুন। অসুবিধে হলে নিচের দেওয়া ছবিটি লক্ষ করুন।
adf.ly
  এরপর shrink অপশনে ক্লিক করুন। তারপর আপনার ব্লগ কিংবা সাইট কিংবা সোশ্যাল নেটওয়ার্কিং সাইট শেয়ার করুন।
কম্পিউটার জগৎ এর Shrink লিঙ্ক টি হল- http://adf.ly/uPgrk আপনি চাইলে এই লিঙ্কে ক্লিক করে পাঁচ সেকেন্ড অপেক্ষা করার পর ADD SKIP অপশনে ক্লিক করলেই কম্পিউটার জগতে পৌঁছে যাবেন। এক বার ট্রাই করে দেখতে পারেন। 
যেমন- http://adf.ly/uPhOB লিঙ্কে ক্লিক করে পাঁচ সেকেন্ড অপেক্ষা করার পর ADD SKIP অপশনে ক্লিক করলেই ফেসবুকে পৌঁছে যাবেন। পরীক্ষা করে দেখুন ফেসবুকে যায় কিনা। ঠিক এভাবেই আপনি টাকা আয় করতে পারবেন।

কীভাবে টাকা পাবেন?

আপনি Pappal, payoneer কিংবা payza এর মাধ্যমে পাঁচ ডলার হলেই তুলতে পারবেন। অতএব চিন্তার কোন কারন নেই।
আমি হলফ করে বলতে পারি আপনি যদি সাত পাঁচ না ভেবে কাজ শুরু করে দেন নিশ্চিত আপনিও আজীবন টাকা আয় করতে পারবেন।  এটি পরিক্ষিত। আমি নিজেও ফেসবুক ফ্যান পেজের মাধ্যমে কাজ করি।

কোন অসুবিধে হলে কমেন্ট করতে ভুলনা কিন্তু। ভালো লাগলে শেয়ার করবেন। সুস্থ ও ভালো থাকুন ধ্যন্যবাদ।

No comments:

Post a Comment